fbpx
সর্বশেষ আপডেটস
জিম এজেন্ট আয়ের চাকা ঘুরবে দ্বিগুণ

জিম এজেন্ট প্রোগ্রামঃ আয়ের চাকা ঘুরবে দ্বিগুণ

জিম ডিজিটাল ট্রাকে এসেছে এজেন্ট হিসেবে কাজ করার সুযোগ। জিম এজেন্ট মাঠ পর্যায়ে জিমের একজন প্রতিনিধি যিনি জিমের সার্ভিস দেশব্যাপী পৌঁছে দেবেন।   

জিমে রেজিস্টারকৃত যে কোন পার্টনার জিমের এজেন্ট হতে পারবেন। এছাড়াও নতুন করে পার্টনার হিসেবে রেজিস্টার করে জিমের এজেন্ট হওয়া যাবে। এজেন্টের বয়স হতে হবে নূন্যতম ১৮। স্মার্টফোন চালাতেও পারতে হবে। কেননা, এজেন্টকে বিভিন্ন প্রয়োজনে কাস্টমার ও পার্টনারকে ট্রিপ তৈরি করতে এবং ট্রিপ ধরতে সাহায্য করতে হবে।

জিম এজেন্ট

এজেন্টের মূল দায়িত্ব পার্টনার রেজিস্ট্রেশন ও তাদের সক্রিয় রেখে সফল ট্রিপ নিশ্চিত করা। এজেন্টের রেফারেন্সে ট্রিপ হলেই প্রতি ট্রিপের জন্য তিনি একটি নির্ধারিত কমিশন পাবেন।  

ক্যাম্পেইন চলাকালীন সময়ে পার্টনার ট্রিপে এজেন্ট পাবে প্রতি ট্রিপে জিমের কমিশনের ২০% ও কাস্টমার ট্রিপে জিমের কমিশনের ১০%। তাই যত বেশি ট্রিপ তত বেশি টাকা আয়। অর্থাৎ ১০,০০০ টাকার পার্টনার ট্রিপে যদি জিমের কমিশন হয় ১০০০ টাকা, তাহলে জিমের কমিশনের ২০% হিসেবে এজেন্ট পাচ্ছেন ২০০ টাকা। একইভাবে কাস্টমার ট্রিপের ক্ষেত্রে এজেন্টের ১০% কমিশন দাঁড়াচ্ছে ১০০ টাকা।

ট্রিপে জিমের কমিশনের

এভাবে এজেন্টের রেজিস্টারকৃত পার্টনার ও কাস্টমাররা যতোবার জিম থেকে ট্রিপ নেবেন, ততোবার এজেন্ট কমিশন পেতেই থাকবেন। ট্রিপের মূল্য যত বেশি, কমিশনও হবে তত বেশি।

জিমে এজেন্ট হতে হলে যা যা ডকুমেন্টস লাগবেঃ

  • জাতীয় পরিচয়পত্রের কপি
  • দুই কপি পাসপোর্ট সাইজের ছবি
  • বিকাশ/ব্যাংক একাউন্ট
  • স্মার্টফোন (অ্যান্ড্রয়েড ভার্সন ৫.০)
  • জামানত বাবদ ১০,০০০ টাকা দিতে হবে (১ মাসের নোটিশ দিয়ে এই টাকা তোলা যাবে)
জিমে এজেন্ট হতে হলে যা যা ডকুমেন্টস লাগবেঃ

প্রসঙ্গত মনে রাখা জরুরী, জিমের একজন এজেন্ট শুধুমাত্র জিমকেই প্রতিনিধিত্ব করবে। অন্য কোন ট্রাক ভাড়ার প্রতিষ্ঠানের সাথে কাজ করতে পারবে না।

কেউ জিমে একবার এজেন্ট হলে ক্যাম্পেইন চলাকালীন সময়ে সে ট্রিপ অনুযায়ী নিয়মিত কমিশন পাবে। ফলে তার বাড়তি আয়ের একটি রাস্তা তৈরি হবে। জিম আশা করছে দেশের বেকারত্ব নিরসনে এই এজেন্ট প্রোগ্রাম গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে এবং দেশকে অর্থনৈতিক দিক দিয়ে সামনে এগিয়ে নিতে সাহায্য করবে। 

জিমের এজেন্ট হতে আগ্রহী হলে, আপনার নাম, মোবাইল নম্বর এবং আপনার সাথে যোগাযোগের ঠিকানা আমাদের সাথে শেয়ার করুন। আমাদের প্রতিনিধি আপনার সাথে শীঘ্রই যোগাযোগ করবেন।

14 comments

  1. আমি আপনাদের সাথে ব্যাবসা করতে চাই

  2. আমি জিম এ এজেন্ট হিসাবে কাজ করতে চায়
    গাজীপুর, শ্রীপুর, মাওনা

    • জিমের এজেন্ট প্রোগ্রামে কাজ করতে চাইলে আপনার ফোন নম্বর সাথে শেয়ার করুন। আপনাকে ফোন করে বিস্তারিত জানানো হবে। ধন্যবাদ।

  3. মোঃ রিয়াজুল হক সিকদার

    01717314362

  4. আমি জিম এজেন্ট হিসাবে কাজ করতে চাই

    • আপনার নাম, মোবাইল নম্বর আমাদের সাথে শেয়ার করুন। আমাদের প্রতিনিধি আপনার সাথে শীঘ্রই যোগাযোগ করবেন।

      এছাড়া আপনি চাইলে আমাদের GIM Partner অ্যাপটি গুগল প্লে-স্টোর থেকে ডাউনলোড করে রেজিস্ট্রশন করতে পারেন। এরপর আমাদেরকে কল, ইমেইল বা ফেসবুক মেসেজের মাধ্যমে জানালে আমরা শীঘ্রই আপনার সাথে পরবর্তী যোগাযোগের মাধ্যমে দ্রুত ব্যবস্থা নিব।

    • Thank you for showing interest. Please visit GIM’s website http://www.gim.com.bd, follow the given registration process. Once you’re done with your registration, we will verify your phone number. After that, enter the details of your vehicle. If you want to get more details please call our helpline-09678111444. Thank You. You may also provide your number so that we can assist you if needed. Thank you.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।