fbpx
সর্বশেষ আপডেটস
দেশের শীর্ষস্থানীয় অটোমোবাইল কোম্পানি পণ্য পরিবহনে কেন আস্থা রাখছে জিমে !

দেশের শীর্ষস্থানীয় অটোমোবাইল কোম্পানি পণ্য পরিবহনে কেন আস্থা রাখছে জিমে !

জিম ডিজিটাল ট্রাক, বর্তমানে আমাদের দেশের পণ্য পরিবহন সেক্টরে বেশ পরিচিত একটি নাম। লজিস্টিকস ম্যানেজমেন্টের সাথে ওতপ্রোতভাবে জড়িত এই সার্ভিসটি তৈরি করেছে ট্রাক ভাড়ার অন্যতম সেরা ডিজিটাল মার্কেটপ্লেস। 

ফলে কর্পোরেট প্রয়োজনে অনেক বড় বড় শিল্প প্রতিষ্ঠান জিমের মাধ্যমে ট্রাক ভাড়ার সেবা নিচ্ছেন। বর্তমানে দেশের অন্যতম শীর্ষস্থানীয় অটোমবাইল কোম্পানি রানার গ্রুপ, জিমের মাধ্যমে নিয়মিত পণ্য পরিবহন সেবা নিচ্ছে। 

চট্টগ্রাম বন্দর থেকে পণ্য ময়মনসিংহের ভালুকায় অবস্থিত ওয়্যারহাউজে আসে, এরপর সেখান থেকে মোটরবাইক ও থ্রি-হুইলার পৌছে যায় সারাদেশে অবস্থিত রানারের শো রুমে। 

লজিস্টিকস সিস্টেমের যে বাহনটির মাধ্যমে রানারের পণ্য চট্টগ্রাম বন্দর থেকে সারাদেশে ছড়িয়ে পড়ে সেটি হচ্ছে ট্রাক। বন্দর থেকে মূলত ১২ থেকে ১৫ টনের বড় খোলা ট্রাকে করে মোটরবাইক, থ্রি-হুইলার ও অন্যান্য যন্ত্রাংশ ওয়্যারহাউজ যায়। এরপর সেখান থেকে ১০ থেকে ১২ টনের খোলা/কাভার্ড ট্রাকে করে পর্যায়ক্রমে মাল্টি ড্রপ-পয়েন্টে পণ্য আনলোড হয়। 

এই পুরো সাপ্লাই চেইন ম্যানেজমেন্টে ট্রাক ভাড়া করার মতো জটিল প্রক্রিয়া নিয়ে রানার গ্রুপ থাকে নিশ্চিন্তে। জিমের অনলাইন মার্কেটপ্লেস থেকে অগ্রিম ট্রাক বুকিং দেওয়া থাকে। ফলে বন্দর থেকে যে জার্নি শুরু হয়ে প্রত্যন্ত অঞ্চলের শো রুমে শেষ হয়, তা নিশ্চিত করছে জিম। যে পাঁচটি কারণে জিম রানারের আস্থা অর্জন করতে পেরেছে তা হল- 

  • সেরা রেটে ট্রাক ভাড়া সারাদেশে
  • ডেডিকেটেড কি অ্যাকাউন্ট ম্যানেজার
  • অগ্রিম শিডিউল
  • ট্রিপ মনিটরিং সিস্টেম
  • পেমেন্ট সুবিধা 

আপনার লজিস্টিকস ম্যানেজমেন্টে গতি আনতে ও নির্বিঘ্নে সারাদেশে ট্রাক ভাড়া পেতে আজই আসুন জিমের প্ল্যাটফর্মে। জিম ডিজিটাল ট্রাক সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন জিমের ওয়েবসাইট

Check Also

যে ৫টি উপায়ে বিশ্বজুড়ে অনলাইন অ্যাপগুলো পণ্য পরিবহনকে সহজ করে তুলেছে

নিরবিচ্ছিন্ন পণ্যের যোগান নিশ্চিত করতে লজিস্টিকস ম্যানেজমেন্টের ভূমিকা কতটা গুরুত্বপূর্ণ, তা বিগত কয়েক মাসে স্পষ্টত …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।