fbpx
সর্বশেষ আপডেটস

সিলেটের কালিঘাটে অনির্দিষ্টকালের জন্য পণ্য পরিবহন বন্ধের ঘোষণা

সিলেট জেলার সর্ববৃহৎ পাইকারি বাজার কালিঘাট। আজ মঙ্গলবার, সকাল ৬টা থেকে যৌথ উদ্যোগে অনির্দিষ্টকালের জন্য পণ্য পরিবহন বন্ধ রাখার ঘোষণা দিয়েছে সিলেট জেলা ট্রাক মালিক সমিতি ও সিলেট জেলা ট্রাক-পিকআপ কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন। 

দুর্বৃত্তদের হামলায় ট্রাক-পিকআপ ও কাভার্ডভ্যান ভাঙচুর এবং শ্রমিকদের মারধরের প্রতিবাদে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। গতকাল, দক্ষিণ সুরমার পারাইরচকস্থ সিলেট জেলা ট্রাক-পিকআপ, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে একটি প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় এবং সভা শেষে বিক্ষোভ মিছিল বের করা হয়। 

সভায় শ্রমিক নেতারা বলেন, “কালীঘাটে স্থানীয় সন্ত্রাসী হামলার প্রতিবাদে মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সকাল ৬টা থেকে অনির্দিষ্টকালের জন্য কালীঘাটে কোনো ট্রাক, পিকআপ ও কাভার্ডভ্যান মালামাল বহন করবে না।”

সভায় বক্তারা আরও জানান, “দিন-দুপুরে সন্ত্রাসীরা যেভাবে শ্রমিক ও গাড়ির উপর হামলা চালিয়েছে তা অত্যন্ত নিন্দনীয় ও গর্হিত একটি কাজ। এ ধরনের নিন্দনীয় কাজে যারা জড়িত রয়েছে তাদেরকে দ্রুত শাস্তির আওতায় নিয়ে আসতে হবে। আমরা এই সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।” 

সন্ত্রাসী হামলায় ২৯টি গাড়ি ভাঙচুর ও ১৭জন গাড়ি চালক-শ্রমিক আহত হয়েছেন বলে জানা গিয়েছে। 

তথ্যসূত্রঃ বিভিন্ন সংবাদ মাধ্যম। 

Check Also

২০২৬ সাল নাগাদ জাহাজ ভিড়ানোর আশা নিয়ে মাতারবাড়ী গভীর সমুদ্র বন্দরের কাজ শুরু

কক্সবাজারের মহেশখালীতে অবস্থিত “মাতারবাড়ী গভীর সমুদ্রবন্দর” এর উন্নয়ন প্রকল্পের বিস্তারিত নকশা তৈরির কার্যক্রম গত সোমবার, …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।